Sunday 27 February 2011

আমেনা বুয়া k trap a fele ......

আমি তখন ক্লাস ১০য়ে, গ্রোইং এজ, স্বাভাবিকভাবে, খুবই হর্নি। যখন তখন যেখানে সেখানে ওস্তাদ যায় দাঁড়ায়া! কি আর করা, খেঁচে সাধ মিটাতে হতো। কয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে কাজিনের গোসল করা আর কাপড় চেঞ্জ করা দেখেছিলাম, ওটুকুই, আর পর্ণ তো আছেই। কিন্তু নিজে থেকে যে সুবর্ণ সু্যোগ আসবে, বিশ্বাস করতে পারিনা এখনও… ছোটো বেলার কাজের মেয়ে আমেনা বুয়া। আমি হওয়ার আগে থেকে ছিলো। এখন আর কাজের মেয়ে নেই, বয়স হওয়ার পর বুয়া হয়ে গেছে।
বয়স ২০শের কোঠায়। ছোট কাল থেকে আছে বলে খুব আদর যত্ন করতো। আর বুয়ার শরীর নিয়ে কথা বলতে গেলে এখনো হর্ণি হয়ে যাই।
আমার কালো, প্লাম্প আর হেয়ারি মহিলা নিয়ে ফেটিশ আছে, এটা কিন্তু বলে রাখলাম। বুয়া ছিলো একটু হিউজ টাইপের মহিলা। লম্বা, মোটা, কালো, ডাগর ডাগর দুইটা তরমুজের মতন দুধ, ইয়া বড়ো এক পাছা। হাঁটার সময় এক দিক থেকে আরেক দিক দুলতো। বাসা মোছার সময় ব্লাউজের ভেতর থেকে ক্লেভেজ যেন ছিটকে বেরিয়ে আসতে চাইত ঝোলা দুধ গুলোর ভারে। আমি কয়েকবার লুকিয়ে তাকিয়ে থাকতে গিয়ে ধরা পড়ে গেছিলাম প্রায়।
আমেনা বুয়া ছিল সহজ সরল, বুঝতোনা, হয়তো বা বুঝেও কিছু বলত না, সরল একটা হাসি দিয়ে কাজে ফেরৎ যেতো। একটা বারও শরীরে আঁচল বা ব্লাউজ ঠিক থাকতো না। এইজন্য বুয়াকে পছন্দ করতাম।
একবার বাথরুমে গিয়ে ফ্যামিলি হ্যান্ডিক্যামটা লুকিয়ে রাখলাম কিছু কাপড়ের মাঝে। পরে এনে যা দেখলাম তাতে প্যান্ট মালে ভিজে একাকার হয়ে গেলো। অবশ্য প্রথমে ছোটো কাজের ছেলের হাগার দৃশ্য সহ্য করতে হলো। এর পর দেখি বুয়া ঢুকলো। প্রথমে দেখি কাপড় ধুচ্ছে, দেখে গেলো মনটা খারাপ হয়ে। কিন্তু কিছু পরেই দেখি ধোয়া কাপড় সরায়ে রেখে নিজের কাপড় খুলেছে। কমলা রঙের শাড়ি পরা ছিল আর সবুজ ব্লাউজ। আস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ি খুলে এক পাশে রাখল। অফ হোয়াইট একটা পেটিকোট পরা। এটুকু দেখেই আমার ল্যাওড়া আইফেল টাওয়ার। গুনগুন করতে করতে ব্লাউজটা খুলে ফেলল। গরমের মাঝে ব্রা পরেনি। ঝোলা ঝোলা বিশাল দুইটা দুধেল দুধ। কি যেন উঠাতে ঝুঁকলো, দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে! এই দেখে জিভে পানি আমার। তারপর আস্তে খুললো পেটিকোট। কালো ঘন বালে ছেয়ে ছিল পুরা ভোদা। একদম থাইয়ের উপর থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কুচকুচে বাল ও ভোদা। হাঁ করে দেখতে লাগলাম তার পুরা গোসল দৃশ্য। বগলের লোম গুলোয় মনে হয় কোনোদিন রেজারের আঁচড় পরে নি, ঘন আর কোঁকড়া। কখন যে খেঁচে মাল টাল ফেলে দিলাম খেয়ালই ছিল না।
যাই হোক, উপরেরটা আমাদের মূল গল্প নয়, একটা ছোট মুখবন্ধ। সেদিন বাসায় কেউ নেই। আব্বু দেশের বাইরে, মা ফ্যামিলি বিজনেস হ্যান্ডেল করতে সাভারে। বড়ো ভাই ভার্সিটিতে। আমি বাসায় একা, ‘কমান্ডোস’ না কি জানি একটা খেলতেসি। বুয়া তখন ছুটিতে। কাজের ছেলে হল রুমে বসে টিভি দেখতেসে। এর মাঝে হঠাৎ কোথা থেকে আমেনা বুয়া হাজির। এসে আমার কাছে কান্নাকাটি। “বাজান, খালাম্মা কখন আসবে? আজকে ভাড়ার টাকা না নিয়া গেলে আমাদের বস্তি থেইক্যা ভাগায় দিবো ওখানকার মালিকরা।” বুয়া, আম্মুরতো আসতে রাত হবে, তুমি কালকে আসো।” “বাজান! আজকে না দিলে আমাগো বাইর কইরা দিব, তুমি দাও না কোথাও থেইক্যা।” “আরে আমি কোথা থেকে টাকা দিবো?…আর যা আছে…এগুলা আমার জমানো টাকা।”
আমি একটু রাগী প্রকৃতির ছিলাম, তাই একটু শক্ত করেই বললাম কথাটা আর বুঝায়ে দিলাম যে দিতে চাইনা টাকা। তখনো মাথায় কোনো আজে বাজে ভাবনা ছিলোনা। কিন্তু এর পর বুয়া পুরা পা ধরে কাঁদতে লাগলো। ঝুঁকে পড়তে ব্লাউজের উপর দিয়ে সুন্দর দুধগুলোর উপরের অংশ দেখা যাচ্ছিল। তখন মাথায় চাপলো শয়তান।
“বুয়া, দিতে পারি টাকা…কিন্তু…” “না বাপজান, দাও…ছোটোকাল থেকে মানুষ করছি তোমাগো, কতো কিছু দিসি, আজকের দিনটা এই সাহায্যটা করো, দোহাই লাগি” “দিবো…এক শর্তে!”, বলতেই বুয়া মাথা উচুঁ করে তাকালো…” ” বলো বাজান” “আগেই সাবধান করে দিচ্ছি, এই ব্যাপারে কেউ জানলে কিন্তু আপনি যে আমার আলমারি থেকে টাকা চুরি করেছেন আর আমি দেখছি…ওইটা বানায়ে আব্বুর কানে দিবো। তখন কিন্তু আপনার চাকরী শেষ।”
এটা শোনার পর বুয়া হয়তো আন্দাজ করলো আমার মাথায় কি খেলছে। তাও সহজ করে বলল, “ঠিক আছে বাজান, বলো।” উঠে গিয়ে রুমের দরজাটা আটকায় বললাম, “কাপড় খুলেন আপনার!” বলার সাথে সাথে বুয়া পুরা একটা ফাঁকা দৃষ্টিতে চেয়ে রইলো আমার দিকে। যেন বিশ্বাস হচ্ছে না আমার মুখ থেকে বের হওয়া কথাগুলো। চুপ করে চেয়ে রইলো মাটির দিকে, অনেকক্ষন।
আমি তো ভাবলাম, শিট…চলে যাবে মনে হয়। ঠিক তখনই তাকালো আমার দিকে। বলল, “ঠিকাসে বাজান, এটাতে যদি শান্তি হয় আর টাকাটা দাও, তাতেই আমি খুশি।” বলে…আস্তে শাড়ীর আঁচল সরিয়ে নিলো, নিচে ব্লাউজ। কি হচ্ছে ভেবেই আমি হাঁ করে চেয়ে রইলাম। বুয়া তা দেখে একটু হাসি দিল। লাইট হয়ে আসলো পরিস্থিতি। আস্তে আস্তে পুরো শাড়িটা খুলে এক পাশে রাখলো। আমি গিয়ে জড়িয়ে ধরলাম বুয়াকে। নরম গরম শরীরটা যেন একটা বিশাল বালিশ। জড়িয়ে ধরে মুখ দিয়ে ঘষতে লাগলাম বুয়ার দুধ গুলা। আস্তে হাত দুটা পিছনে নিয়ে বড়ো পাছাটা হাতালাম। কিছুক্ষনের মধ্যেই বুয়াও যেন গরম হয়ে উঠলো। পাছায় সুন্দর করে চাপ দিতেই তার মুখটা হা হয়ে যাচ্ছিল আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিলো। তারপর হঠাৎ ঘষা থামিয়ে দিলাম। বুয়াও অবাক হয়ে তাকালো আমার দিকে। আমি আস্তে আস্তে ব্লাউজের মাঝখানে বোতামগুলো খুললাম, তিনটা বোতাম মাত্র। খুলে দিতেই লুজ হয়ে আসলো কাপড়টা, কিন্তু পড়ে গেলনা। আমার হাত কাঁপছিল। বুয়া তা বুঝতে পেরে নিজেই আলতো টানে ফেলে দিলো ব্লাউজ।
বড়ো, ডাগর, দুধেল আর কালো দুইটা দুধ আমার সামনে, ঝুলে ছিল। আর নিপলগুলা ছিলো কালো, লম্বা। আমি আর অপেক্ষা করতে পারিনি, দলাই মলাই করতে লাগলাম। মাঝখানে থেমে বুয়াকে শুইয়ে দিলাম আমার বিছানায়। এক হাত দিয়ে একটা দুধ চাপছিলাম, আরেক হাত বিছানায় আর মুখ দিয়ে অন্য দুধটা খাচ্ছিলাম। বুয়া আস্তে আস্তে গোঙানির মতন আওয়াজ করতে লাগলো। একটা হাত দিয়ে আমার পায়জামার উপর দিয়েই আমার ল্যাওড়াটা ধরে আস্তে আস্তে ওনার হাত ওপর-নিচ করতে লাগলো।
ক্লাশ ১০য়ের পোলা, কতক্ষনই বা আর এতো কিছু সয়? পট পট করে মাল বের হয়ে গেলো। শুয়ে পড়লাম ওনার উপর। মাল পড়ছিল ওনার পেটে। আমি একটু চিন্তিত হয়ে থাকলাম সেদিকে। বুয়া বলল, “সাধ মিটছে বাজান?” আমি কিছু বললাম না। “আচ্ছা দাঁড়াও”… বলে একটা হাসি দিল। উঠে আস্তে আস্তে পেটিকোটটা খুলতে লাগলো। কোমরের কাছে ফিতাটা এক টানেই খুলে আসলো। তারপর পেটিকোট ধরে আমার দিকে চেয়ে রইলো।
আমার মতন ভার্জিন পোলার এক্সপ্রেশন ওনার মনে হয় মজার লাগছিল। পরে ফট করে দিলো পেটিকোট ছেড়ে, এক পলকে পেটিকোট মাটিতে। কালো, চর্বিযুক্ত বিশাল দুটো পা, আর তার মাঝে ঘন কালো বালে ভরা ভোদা। ভোদা দেখা যাচ্ছিল না বালের চোটে। বুয়া ঘুরে দাঁড়িয়ে পাছাটা দেখালো আমাকে। ঝাঁকি দিয়ে একটা দোল দিলো। সাগরের ঢেউয়ের মতুন দুলে উঠলো যেন তার বিশাল পাছাটা।
এসব দেখে আমি আবার গরম হয়ে গেলাম। স্বপ্নের সুযোগ সামনে, আমি দেরি করলাম না। বুয়াকে ধরে শুইয়ে দিলাম আবার বিছানায়। পা দুটা ফাঁক করে হাত দিলাম তার গুপ্তধনে। গরম রসে ভিজে আছে বালগুলা। একটা লোনা গন্ধ বের হচ্ছিল জায়গাটা থেকে। বাল সরিয়ে ভোদাটা বের করলাম। কালো দুইটা ঠোঁটের নিচে ঢাকা উজ্জ্বল গোলাপী এক ভোদা। ঝাঁপ দিলাম যেন তার উপর। চেটেপুটে একাকার করে দিলাম। ভোদার স্বাদ জীবনে সেদিন প্রথম, ভোলার মতন নয়।
সাদা সাদা রসগুলা ক্রমেই গিলে খাচ্ছিলাম। ১০/১৫ মিনিট ধরে চেটেই চললাম। বুয়া আরামে মুখ দিয়ে শব্দ করতে লাগলো। এক পর্যায়ে চেটে আর স্বাদ মিটছিলো না। একটানে পায়জামা খুলে ল্যাওড়াটা বের করলাম। আর ল্যাওড়া হালায়ও দেখি পুরা রেডি। বুয়া তখন শুয়ে ছাদের দিকে তাকিয়ে আছে, জানেনা কি হতে যাচ্ছে। আমি ল্যাওড়াটা সোজা করে ধরে ভরে দিলাম বুয়ার ভোদায়। পটপট করে ঢুকে গেল। যেন গরম মাখন। বিশাল বড় ভোদা বুয়ার। জামাই হালায় মনে হয় রোজ চোদে।
যাই হোক, আমার কথা বলি। আমি যেন তখন স্বর্গে। আগুনের মতন গরম বুয়ার ভোদা। সেখানে আস্তে আস্তে পরে জোরে জোরে ঠাপ মারতে কেমন লাগছিলো বলে বুঝাতে পারবো না। বুয়াও কম আনন্দ পাচ্ছিল না। গোঙাচ্ছিল, কাঁপছিলো আর একটু পর পর আমার দিকে তাকাচ্ছিল আর হাসছিলো। কিছুক্ষণ চোদার পরেই আমার ল্যাওড়া তার কর্ম-ক্ষমতার শেষ সীমান্তে। দুই হাতে বুয়ার পাছার দুই পাশ ধরে গরম গরম মাল গুলা ঢেলে দিলাম সব ভিতরে। দিয়ে পড়ে গেলাম বুয়ার উপর।
বুয়া একটু নড়ে উঠলেই আমি দাঁড়িয়ে গেলাম। সেক্স ড্রাইভ আবার কিছুটা ফিরে আসছে তখন। বুয়া তাকিয়ে হাসছিলো। এখন আর সেই ইনোসেন্ট হাসি নয়, হর্ণি আর চুদির মতন একটা হাসি! “আরো চাও বাজান?, বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার নেতিয়ে থাকা ল্যাওড়াটা মুখে পুরে নিলো। নরম ল্যাওড়া মুখে নিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা। কিন্তু বুয়ার মুখের স্বাদ পেতেই ল্যাওড়া আবার গরম হয়ে উঠতে লাগলো। সময় নিচ্ছিলো অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিল। তাতে উৎসাহ পেয়ে বুয়া আরো জোরে চুষতে লাগল। জিভ দিয়ে স্লার্প স্লার্প শব্দ করে পুরা ল্যাওড়াটা সামনে পিছে করতে লাগলো। এক হাত দিয়ে বিচি দুইটা ধরে ল্যাওড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিলো।
নরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষণ দাঁড়িয়ে ছিলো ধোন আমার। বুয়াও তার স্বাদ নিচ্ছিলো পুরোপুরি। কতক্ষণ যে চেটেছে খেয়াল নেই। চুষে চুষে একাকার করে দিচ্ছিল আমার বড়ো ল্যাওড়াটাকে। ভেজা ল্যাওড়াটা বের করে আবার মুখে ঘষছিল। ঘষামাজা করে আবার মুখে পুরে দিচ্ছিলো। এভাবে চলল অনেকক্ষন। তারপর আমার ওস্তাদের শক্তি কমে আসল, উগরালাম। পচাৎ পচাৎ করে মাল গুলো সব ঢেলে দিলাম বুয়ার মুখে। বুয়া হঠাৎ গরম মাল মুখে পড়তে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে ল্যাওড়া থাকা অবস্থায়। তারপর আবার নিচে তাকাল। একটুক্ষন চুষে মুখটা সরিয়ে নিল। অবাক হয়ে দেখলাম, বুয়া মালগুলো গিলে ফেললো সব। গিলে একটা হাসি দিয়ে ফেরৎ গেলো ফিনিসিং টাচ দিতে।
আরো কিছুক্ষন চাটাচাটি করে পুরা ল্যাওড়াটা ড্রাই করে শান্ত হলো। মুখ থেকে বের করে এনে একটা জয়ীর মতন হাসি দিলো আমার দিকে। আমি টায়ার্ড হয়ে বুয়ার পাশে গিয়ে বসে পড়লাম।
“এবারে সাধ মিটসে বাজান?” আমার কথা বলার শক্তি ছিলোনা, মাথা নাড়লাম। খুশী হয়ে বুয়া মুখের চারপাশের মাল মুছে আমাকে ধরলো। বলল, “বাজান, তুমি কিন্তু কোনোদিন মন খারাপ কইরোনা। আমিও মজা পাইসি। তুমি আমাকে সাহায্য করছো, আমি তোমাকে মজা দিলাম। দরকার হইলে আরো দিমু।”, বলে আবার হাসলো বুয়া।
খুশীর চোটে আমি বুয়ার ভোদার বাল গুলোয় মুখ দিয়ে আবার শুরু করলাম অভিযান
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner