Monday 28 February 2011

রিয়া, পাশের বাসার নতুন প্রতিবেশী।

মেয়েটা পাশের বাসার নতুন প্রতিবেশী। বয়স ১৮-১৯ হবে। একেবারে ছোট মেয়ে আমার মতো ৪০ বছরের বুড়োর জন্য। কিন্তু মেয়েটা একদিন চোখে পড়ে গেল হঠাৎ। চোখে পড়ার কারন মেয়েটা নিজের উন্ভিন্ন যৌবন নিয়ে “কী করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদে বেড়াই” টাইপের চালচলন। না হলে আমি এতটা খবিস না যে এত ছোট মেয়ের জন্য খাই খাই করবো।প্রথমত বয়সের তুলনায় মেয়েটার স্তনটা একটু বড়, কিংবা মেয়েটা প্রমান করতে চায় ওর দুটো বড় স্তন আছে। কচি মেয়ের বড় স্তনের প্রতি আমার একটা দুর্বলতা আছে, এই মেয়েটা পাতলা টাইট টিশার্ট পরে আমার সে দুর্বলতাটাকে কামনার চুড়ান্ত পর্যায়ে নিয়ে যায়। লিফটে একদিন ওর দুধ দুটো আমার কয়েক ইঞ্চি দুরত্বে পাতলা টি-শার্ট ছেড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমার ইচ্ছে হচ্ছিল লাজ-সংকোচ ছেড়ে হাত বাড়িয়ে স্তনদুটো মুঠোর ভেতরে নিয়ে কঠিন ভাবে মর্দন করতে করতে বাসায় ঢুকে যাই এবং ওকে ৩০ মিনিট ধরে রাম চোদা দেই। এরপর থেকে মেয়েটা আমার কল্পনায় নানান সময়ে চলে আসে। নানান ভঙ্গিমায় ওকে চুষে খাই, আমার লিঙ্গ চোষাই, তারপর ওকে নেংটো করে রাম চোদা দেই। ও বাসায় একা থাকে অনেক সময়, এরকম সেক্সী মেয়ে বাসায় একটা থাকলে চোদাচুদি করা ডালভাত। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি, প্রথম সুযোগেই চুদবো যুবতী রিয়াকে। চুদে চুদে ফালা ফালা করে ফেলবো মাগীকে। সেদিন আমাদের বাসায় এসেছিল পাতলা টি-শার্টের সাথে পাতলা নীটের একটা গেন্জীটাইপ প্যান্ট পরে। ভেতরে প্যান্টি নেই। আমি ওর যোনীদেশ পরিস্কার দেখতে পাচ্ছিলাম ফুলে আছে দুই রানের মাঝখানে।
আর কয়েক মিনিট ও সামনে থাকলে আমি মাটিতে চেপে ধরতাম শালীকে। রিয়াকে আমি চুদবোই। আমার লেটেষ্ট মাল রিয়া। রিয়ার সাথে রিয়ার বড় বোনও থাকে। মেয়েটা বিরাট সাইজের। আমার বৌ বলে মেয়েটার দুধ একেকটা দুই কেজি হবে। বাসায় নাকি পাতলা জামা পরে দুধ বের করে বসে থাকে। আমি কেয়ারলেস, আমি চাই ছোটটাকে। বউ সেটা জানে না। বউ জানে না আমি বারান্দায় দাড়িয়ে রিয়ার ব্রা গুলো দড়িতে শুকাতে দেখে শক্ত হই। কল্পনা করি এই ব্রা গুলো রিয়ার কোমল স্তন যুগলকে কীভাবে ধারন করে। নানান ধরনের ব্রা পরে মেয়েটা। আমি সুযোগ পেলে এক সেট ব্রা প্যান্টি গিফট করবো ওকে। রিয়া ছোট মেয়ে হলেও আমার দিকে কেমন সেক্সী চোখে তাকায়। ফলে আমি ওকে চোদার স্বপ্ন দেখি।
-ভাইয়া বাসায় একা?
-হ্যাঁ
-আমিও একা, আসেন না গল্প করি, ছবি দেখি, ভালো ছবি এনেছি একটা
-দারুন, আসছি আমি
ছবি শুরু হলো। রিয়া আমার পাশে। আড়চোখে দেখলাম রিয়ার পাতলা টি-শার্ট ভেদ করে বেরিয়ে আসছে স্তন দুটো। আমাকে বিন্দুমাত্র লজ্জা পাচ্ছে না। একটা হরর টাইপ ছবি। রিয়া ভয় পাচ্ছে। মাঝে মাঝে আমার হাত চেপে ধরছে। আমার এটা ভালো লাগছে।
-আজ তোমার বাসার অন্যরা কোথায়
-ওরা বাইরে থাকবে আজ
-তুমি একা?
-হ্যাঁ
-ভয় লাগবে না?
-লাগলে আপনার কাছে চলে যাবো
-ওকে
-আপনিও কী একা
-তাইতো।
-ভালোই হলো। দুজনে একসাথে থাকা যাবে
-ভালো হবে, তুমি আমাকে কী খাওয়াবে
-আপনি যা খেতে চান
-আমি যা খেতে চাই তুমি সব খাওয়াতে পারবে
-যদি আমার থাকে তাহলে খাওয়াতে পারবো
-থাক, তুমি অনেক ছোট মেয়ে
-না, আমি অত ছোট না, আমি ১৯ এখন
-আমি ৪০, অনেক বেশী
-আমি অত বুঝি না, আপনাকে আমার সমবয়সী ভাবতে ভালো লাগে
-ওয়াও, তোমাকে তো স্পেশাল কিছু খাওয়াতে হয়
-খাওয়ান
-কিন্তু তুমি অনেক ছোট,
-তাতে কি,আমার মুখ ঠোট, দাত সব আছে
-ওরে বাবা তোমাকে যা খাওয়াতে চাই তা দাত দিয়ে খাওয়া চলবে না
-তাহলে?
-শুধু ঠোট আর জিহবা
-ভাইয়া, আপনি ভীষন দুষ্টু
রিয়া আমার একটা হাত চেপে ধরলো। আমি ডান হাতটা ওর কোমরের পাশে রাখলাম। সে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলাম। আমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো। নাকের নীচে ঘাম। আমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়ে। কাধে মাথা রাখলো। গলায় নাক ঘষলো। আমি ওর গালে নাক ঘষলাম। এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে। দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম না। সংকোচ কাটেনি এখনো। এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে। মুখটা নিচের দিকে। আমি পিঠে হাত বুলাচ্ছি। ব্রা’র ফিতা ছুয়ে দেখছি। আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে। আমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম। রিয়ার মুখটা আমার দুই রানের মাঝখানে এখন। পায়জামার ভেতর ফুসছে আমার ধোন। রিয়ার মুখটা ওখানে গিয়ে স্থির হলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকি। এটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা। আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার। সাহস করে চাপ দিলাম। গুঙিয়ে উঠলো রিয়া। বুঝলাম আর অসুবিধা নাই। আস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটা। রিয়া তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছে। আমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম রিয়ার মুখের সামনে। রিয়া এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে। বোঝা গেল মাগী লাইনে এক্সপার্ট। আমি ওর টি-শার্ট তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম। স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলাম। বয়সের তুলনায় অনেক বড়। বহুব্যবহ্রত। বোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলাম। ওর দুধগুলো টিপতে টিপতে ও যে কিশোরী মেয়ে মনেই হচ্ছে না। আমার বউয়ের চেয়ে অনেক বড় স্তন। আধকেজি হবে একেকটা। আমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকে। আমি বললাম
-রিয়া
-তুমি এত সুন্দর কেন
-আপনিও
-আমি তো বুড়ো মানুষ
-আপনি মোটেই বুড়ো না, আপনার এইটা এত টাইট, এত শক্ত, আমার খুব মজা লাগতেছে
-তোমার দুধগুলো খুব সুন্দর, নরম, পেলব, আমার খেতে ইচ্ছে করছে খুব
-তাই, আপনি যতক্ষন খুশী খান এগুলো, আমার খুব ভালো লাগবে। কতদিন আমি চেয়েছি আপনি আমার এগুলো খাবেন
-বলো কী,
-সত্যি
-কিন্তু কেন একজন বিবাহিত বয়স্ক মানুষ তোমার পছন্দ হলো
-জানিনা। কিন্তু আপনাকে প্রথম দেখার পর থেকে আমার কামনা বেড়ে গেছে।
-আমিও তোমাকে দেখার পর থেকে কামনায় জলছি। সবসময় ভাবতাম কখন তোমাকে খাওয়ার সুযোগ পাবো
-আপনি আজ সব করবেন
-সব মানে
-ওইটাও
-ওইটা কি
-আরে ধুত, আমরা সব আদর করবো, স্বামী স্ত্রীর মতো
-মানে আমি তোমাকে ঢুকাবো
-জী
-হুমমম
-কেন চিন্তায় পড়লেন
-কিছুটা
-কেন
-কারন এরকম একজন যুবতী যার বয়স ২০ হয়নি তাকে ঢোকানোর মানে বোঝো?
-না
তোমাকে ঢুকালে এটা ধর্ষন হবে। চোষাচুষি যতই করি অসুবিধা নেই, কিন্তু ঢুকাতে গেলে ধর্ষন।
-আমি ওসব বুঝিনা, আপনি আমাকে ধর্ষনই করেন, নাহলে আমি থাকতে পারবো না
-কনডম তো নাই,
-আমার আছে
-তুমি কনডম রাখো?
-রাখি
-হুমমম
-কেন জানতে চান না
-না,
-তাজ্জব
-হে হে হে, আসো আবার খেলা শুরু করি। এবার তোমার দুধ খাবো। উল্টা হও।
রিয়া চিৎ হলো এবার। ওর পরনে নীটের একটা ট্রাউজার শুধু। উপরে পুরো নগ্ন। এই প্রথম আমি কিশোরী একটা মেয়ের কচি কিন্তু বড় স্তন দেখতে পেলাম। ওর স্তন দুটো একদম গোল। কী জানি শুয়ে আছে বলে কি না। এত সুন্দর লাগছে, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া, থলথলে নয়। সাইজটা একটু বড়। বড় সাইজের কমলার চেয়ে একটু বড় হবে। আধাকেজির মতো ওজন হবে দুটো মিলে। আমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহ। বোঁটাটা একটু কালচে খয়েরী। এত বড় স্তন, অথচ বোটাটা এখনো পুর্নাঙ্গ হয়নি। এখনো চোখা ভাবটা রয়ে গেছে। এটা আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙের কমলা। আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য। বাদামী রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে। এদুটো রিয়ার দুধ। আমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধ। এদুটো এখন আমার। আমি ইচ্ছে মত মর্দন করবো, খামচাবো, কচলাবো, চমু খাবো, চুষবো, কামড়াবো। কেউ বাধা দেবে না, কেউ মানা করবে না। পাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করে দিতে পারি। এসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরে। রিয়া অবাক আমার মুগ্ধতা দেখে।
-অমন করে কী দেখছেন ভাইয়া
-তোমার দুধগুলো এত সুন্দর, আমি চিন্তাও করতে পারি না
-আমার সাইজ আপনার পছন্দ?
-খুব
-আপনি এমন আদর করে ধরেছেন, আমার খুব ভালো লাগছে
-তুমি বলো এগুলো নিয়ে কী করলে তোমার ভালো লাগবে
-আপনি এগুলোকে হাত দিয়ে আস্তে আস্তে কচলান
-তারপর
-তারপর জিহবা দিয়ে দুধের চারপাশ চাটতে থাকুন
-তারপর
-তারপর জিহবাটা বোটার উপর রেখে জিহবাটা নাড়ুন, বোটাকে কাতুকুতু দিন
-তারপর
-তারপর আর কি, বোটাটা মুখে নিয়ে চুষে চুষে খান যতক্ষন ইচ্ছে।
-তোমাকে আমি দিনরাত চুষতে পারবো নাওয়া খাওয়া বাদ দিয়ে
-আপনি খুব ভালো, আসেন শুরু করেন
এরকম স্তন আমি সবসময় খুজি পর্নো ছবিগুলোতে। দুআঙুলে টিপ দিলাম বোঁটায়। তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতে। ময়দা মাখার মতো করে। তুলতুলে নরম স্তন দুটো। চুমু খেলাম স্তন দুটিতে। বামস্তনটা মুখে পুরলাম। চুষলাম। রিয়া চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি উল্টিয়ে পাল্টিয়ে রিয়ার বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষন ধরে। তারপর ওর ট্রাউজার নামিয়ে দিলাম। ভেতরে প্যান্টি নেই। হালকা কালো বালে ভরা সোনাটা। কিন্তু পুরো ঢাকা পড়েনি। নতুন বাল মাত্র উঠতে শুরু করেছে। এখনো শেভ করেনি বোধহয়। আমি জানি এরপর কী করতে হবে, ওর রান দুটো ফাক করে বসে গেলাম মাঝখানে। আঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসে। খাড়া লিঙ্গটা জায়গামতো বসিয়ে ঠেলা দিলাম, দু ইঞ্চি গেল। তারপর একটু টাইট। আমার ঠেলা। এরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেল। আহ……করে উঠলো রিয়া। আমি শুরু করলাম ঠাপানো। মারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটো। তারপর কোমর তুলে ঠাপ মারা শুরু করলাম। কয়েকমিনিট পর লিঙ্গটা বের করে কনডম লাগালাম। এবার আবার ঢুকালাম, মজা একটু কমে গেল। কিন্তু কিছু করার নাই। এই মেয়ের পেটে বাচ্চা দিতে চাই না আমি। দিলাম ঠাপ আবার, মারতে মারতে শালীকে কাদো কাদো করলাম কাম যন্ত্রনায়। তারপর তার মাল খসলো, আমারো। বিছানায় গড়িয়ে গেলাম নরম ধোনটা নিয়ে।
রিয়াকে সেই একবার চুদে অনেকদিন সুযোগ পাই না আর। দেখাও হয় না। বাসা থেকে কম বেরোয় বোধহয়। নাকি আমার চোদার ব্যাথায় কাতর হয়ে আছে কেজানে। সেদিন ওর বয়ফ্রেন্ডের সাথে বোধহয় খেলছিল, উহ আহ শুনেছি রুম থেকে। কদিন আগে হঠাৎ দরজার গোড়ায় দেখা গেল আবার। অনেকদিন পর। হাসলো। আমিও হাসলাম। পরনে গোলাপী হাই নেক সুয়েটার। শীত পড়ছে বলে আফসোস হলো। কিন্তু গোলাপী সুয়েটার ভেদ করে কোমল স্তনদুটি অবাধ্য হয়ে বেরিয়ে আসতে চাইছে। ব্রা’র আভাস দেখলাম। আজ টাইট ব্রা পরেনি। তুলতুলে লাগছে স্তন দুটো। আমার ধোনে চিরিক করে উঠলো, শক্ত হয়ে যাচ্ছে। আমি জিজ্ঞেস না করে দরজা ঠেলে ঢুকে গেলাম ভেতরে। রিস্ক নিয়েছিলাম, কিন্ত ঢুকে বুঝতে পারলাম কেউ নেই।
-কী তোমাকে দেখা যায় না কেন
-না, এই তো আছি
-কী করছো এখন,
-কিছু না, আপু আসবে এখন। আপনি যান
-আপু অফিসে গেছে না?
-গেছে, এখুনি চলে আসবে
-থাকি না কিছুক্ষন, তোমাকে অনেকদিন দেখি না।
-আমার পরীক্ষা সামনে
-পরীক্ষার আগে একটু আদর লাগবে না?
-আপনি একটা রাক্ষস
-আর, তোমার বয়ফ্রেন্ড?
-আমার কোন বয়ফ্রেন্ড নাই
-সেদিন ছেলেটা কে, তোমাকে আদর করে ডাকতে শুনলাম
-আপনি কিভাবে শুনলেন
-আমি জানলার পাশে দাড়িয়ে সব দেখেছি
-কী দেখেছেন
-তোমাদের খেলাধুলা
-ভাইয়া, আপনি বেশী দুষ্টু, উঁকি দিয়ে অন্যের ঘরে দেখাটা অন্যায় কিন্তু।
-আমার রিয়াকে কে আদর করছে দেখার জন্য উঁকি দিয়েছিলাম। (আসলে কে করছে দেখিনি, আন্দাজে ঢিল মেরে ধরেছি)
-তেমন কিছু হয় নি
-কিন্তু অনেক্ষন চুদেছে তো
-না, একবার শুধু, ও ভীষন জোর করছিল। চেপে ধরার পর না করতে পারি নি।
যাই হোক আমি রিয়াকে আদর করতে করতে ওর উদ্ভিন্ন স্তনযুগল মর্দন করতে লাগলাম, কিছুখনের মধ্যেই রিয়া আবার গরম হয়ে গেল। ও ঊঃ ঊঃ করতে করতে আমাকে জড়িয়ে ধরলো। ওর কচি গুদে আমার লিংগ যেন ডাকাত হয়ে উঠলো।
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner