Monday 28 February 2011

তোমার শাড়ি কোমরে তুলে দিয়েই কষ্ট করে চোদবো

এই রুপ আমার আনন্দ, আর সুখ হাজার গুনে বেড়ে যায় । অন্ধকারে তোমার ঐ রুপ দেখা আমার পক্ষে সম্ভব নয় । তাছাড়া তোমার এই পাগল করা আগুনের মত পুর্নিমার চাঁদের মত রুপ আলোর বন্যায় দেখা সুখও এক কথায় অন্যরকম । এত বার ন্যাংটো হয়ে চোদার পরও যদি তোমার লজ্জার বিনাশ না হয় আমার কাছে, তাহলে মন খুলে আমি বা কি করে চোদবো তোমাকে ? ওটা তো এক তরফা ব্যাপার হবে আর তাতে কোন সুখই সম্পুর্ণ হবে না । তোমার লজ্জা দেখে আমারও লজ্জা করবে তোমার সামনে ন্যাংটো হতে । ঠিক আছে, তোমার যখন এতো লজ্জা তখন তুমি সব জামা, কাপড় পরে নাও । আমি আলো নিভিয়ে দিচ্ছি । তোমার শাড়ি কোমরে তুলে দিয়েই কষ্ট করে চোদবো, আর তোমার ব্রা-ব্লাউজের উপর দিয়েই তোমার মাই টিপবো কোন রকমে । খেতে, চুষতে, চাটতে আর মিষ্টি করে কামড় দিতে পারবো না, যদিও ঐসব করতে আমার ভীষণ ভালো লাগে । বলেই মনির সব জামা, কাপড় ওর গায়ে ছুড়ে ফেলে ঘরের আলো নিভিয়ে দিলো । মনি সঙ্গে সঙ্গে বলল, এই দুষ্ট আলো নিভালি কেনো ? খুব অসভ্য হয়ে গেছিস তাই না ? এটুকুতেই রাগ হয়ে যাস কেন ? আমার মত সুন্দরী রাজকন্যাকে ন্যাংতো করে চোদতে পারছিস তোর খুব ভাগ্য বুঝলি ? তার উপর আমার বয়স তোর দিগুন । ভাবলেই আমার লজ্জা করে । এই বলে চয়ন কে জড়িয়ে ধরে চুমু খেয়ে আলো জালিয়ে দিয়ে মিষ্টি হাসি হেসে দিলো । তারপর চয়নের সোনাটা হাতে নিয়ে উপর-নিচ করতে লাগলো । একসময় সোনাটাকে মুখে নিয়ে চোষতে লাগলো । চয়ন মনির চুলে ও পিঠে হাত বুলিয়ে আদর করতে লাগলো । চয়নের ধোন শক্ত খাড়া হয়ে মনির মুখে ভর্তি হয়ে গেছে । চয়নও খুব উত্তেজিত হয়ে গেছে । আর বেশিক্ষন মাল ধরে রাখতে পারবে না মনে করে , ও মনিকে টেনে তুলে নিজের সামনে দার করিয়ে দুহাত মনির বগলের তল দিয়ে ঢুকিয়ে মাই দুটো দু হাতে মুচড়ে মুচড়ে টিপতে লাগলো । আর শক্ত বোটা দুটো কুঁড়ে কুঁড়ে দিতে লাগলো ।
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner