আমি কোনাল, ঢাকাতে একটা প্রাইভেট কোম্পানিতে চাকরী করি। আমারবাবা মা বরিশাল এ থাকে।আমার ছোট বোন ( ওর নাম কনা ) আমার সাথে ঢাকাতে থাকে। কারণসে ঢাকা সিটি কলেজ এ পড়ে। সে এখন ইন্টারমিডিয়েট ফার্ষ্ট ইয়ারে পড়ে। সে দেখতে খুবইসুন্দর। আমরা ভাই বোন দুই রুম এর একটা ফ্লাট এ থাকি। কনা বাসার সব কাজ করে কলেজ এযায়, আমি অফিসে যাই সকাল ৯টায়, অফিস সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত। অফিস থেকে আমি সবসময়সরাসরি বাড়ী চলে আসি। অফিস থেকে ফেরার পর বোন আমাকে চা নাস্তা দেয়। আমরা আসলেই খুবসুখে আছি। দেশের বাড়ীতে বাবা মা ও খুব ভাল আছে। প্রতি মাসে আমি বাবা মা কে টাকাপাঠাই এবং ছুটি পেলে ভাই বোন দুইজনে বাড়ীতে যাই। একদিন যথারীতি অফিস থেকে ফেরার পথেআমার এক কলিগ আমাকে যৌন উত্তেজনা মূলক গল্পের কিছু চটি বই পড়তে দিল। রাতে খাবার পরবই গুলো পড়তে গিয়ে দেখি বেশীর ভাগ গল্পই বাবা-মেয়ে, মা-ছেলে বা ভাই-বোন এর যৌনসম্পর্ক নিয়ে লেখা। এই সব গল্প পড়ে আমার মাথা ঘুরতে লাগলো, চোখের সামনে খালি ছোটবোনের চেহারা ভাসতে লাগলো। আমি বাথরুমে গেলাম এবং ফেরার পথে বোনের রুমে উকি মারলাম।সে তখন গভীর ঘুমে আচ্ছন্ন। রুমে ফিরে ভাবলাম বোনকে কিভাবে চুদা যায়, কিভাবে তাকে বসএ আনা যায়অনেক ভেবে ঠিক করলাম বোন কে আগে কৌশলে বইগুলো যেকোন ভাবেই পড়াতেহবে। চিন্তা ভাবনা করে ঠিক করলাম বইগুলা বালিশ এর নিচে রেখে যাব। বিছানা ঠিক করারসময় বইগুলো বোনের চোখে পড়বে এবং সে অবশ্যই বইগুলো পড়বে। তো পরের দিন অফিসে যাওয়ারআগে আমি বইগুলো বালিশ এর নিচে রেখে গেলাম। সন্ধ্যায় অফিস থেকে ফিরে এসে আমি আমারবালিশ উল্টিয়ে দেখলাম বইগুলো যায়গা মতোই আছে কিন্তু আমি যেভাবে রেখে গেছিলাম সেভাবে নাই, বুঝতে পারলাম বোন বইগুলো পড়েছে। একটু পরে বোন চা নিয়ে আমার রুমে ঢুকলোআজ দেখলাম বোনের চেহারা একটু অন্যরকম লাগছে, চেহারা তে লজ্জা লজ্জা একটাভাব।আমি বোন কে জিজ্ঞাসা করলাম কিরে তোর লেখা পড়া কেমন চলছে ? ও বলল ভালোই, তখন আমিওকে বললাম, কাল তো অফিস বন্ধ, ভাবছি কাল তোকে নিয়ে একটু শপিং এ যাব এবং তোর জন্যকিছু জামা কাপড় কিনব। ও তখন আমাকে বলল ভাইয়া আমার জন্য না কিনে তোমার বউ এর জন্যটাকা জমাও, বিয়ে করতে হবে না? আমি তখন বললাম আগে তোকে বিয়ে দিয়ে নেই তারপর আমারবিয়ে।ও বলল আমার বিয়ের তো অনেক দেরি, ভাবী ছাড়া ততদিন তুমি থাকতেপারবা?
আমি বললাম, কেন পারবো না? এই যে তুই আছিস, আমার আদর যত্ন করিস
কনা : আমি তো আর তোমার বউ তোমাকে যেমন আদর করবে তেমন আদর করতে পারব না
আমি : কেনপারবি না? আমাকে তুই আদর করলেই চলবে, আপাতত আর কারও আদর না হলেও আমার চলবে
কনা :ভাই তুই আমাকে এত আদর করিস
আমি তখন কনাকে আমার কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে আদরকরতে লাগলাম এবং কনাও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আদর করতে লাগলো। পরে আমরা দুইজনরাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম। পরদিন বিকালে আমি কনাকে নিয়ে শপিং এর জন্যএলিফ্যান্ট রোড এ গেলাম এবং অনেক দোকান ঘুরে ওর জন্য অনেক দাম দিয়ে একটা জামাকিনলাম। জামা কেনার পর ওকে জিজ্ঞাসা করলাম ওর আর কিছু কিনতে হবে কিনা? ও বলল না, কিন্তু তার পর আমতা আমতা করতে লাগলো। আমি বললাম কিছু কিনতে হলে বল, এতো লজ্জাপাচ্ছিস কেন?
ও তখন বলল, আমার কিছু আন্ডারগার্মেন্টস্ মানে ব্রা, পেন্টি এইগুলোকিনতে হবে এবং লজ্জায় লাল হয়ে রইল।
আমি বললাম, এতে লজ্জার কি আছে?
আমি তখনএকটা আন্ডারগার্মেন্টস্ এর দোকানে ওকে নিয়ে গেলাম এবং ওকে লাল রং এর একটা পেন্টিএবং ব্রা কিনে দিলাম। এবং ভালো একটা রেষ্টুরেন্ট এ রাতের খাবার খেয়ে বাসায়ফিরলাম
বাসায় ফিরে আমি কনাকে বললাম, নতুন জামাটা পর তো দেখি তোকে কেমনদেখায়
এরপর জামার প্যাকেটটার উপর লাল রং এর ব্রা ও পেন্টিটা রেখে ওগুলো কনারহাতে দিলাম ।
কনা একটু মুচকি হেসে ওগুলো নিয়ে ওর রুমে চলে গেল।
একটু পর ওআমাকে ওর রুমে ডাকলো।
আমি ওর রুমে গিয়ে দেখলাম ও নতুন জামা পরে দাড়িয়ে আছে। আমিওকে দেখে বললাম আমার বোন টা পৃথিবীর সবচেয় সুন্দর মেয়ে।
ও বলল শুধু সুন্দর . . . . . ?
আমি বললাম, সুন্দর ও সবচেয়ে সেক্সি মেয়ে।
ও লজ্জা পেয়ে আমাকে জড়িয়েধরলো। আমিও ওকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম এবং কপালে গালে চুমো দিতে লাগলাম।
তখনও বলল, ভাইয়া সারাদিন ঘোরাঘুরি করার ফলে আমার শরীর টা ব্যাথা করছেআমি বললাম, ঠিক আছে, আমি তোর শরীর টা মালিশ করে দেই তোর ভালো লাগবে
তুই আমার রুম এআয়
তখন কনা আমার রুমে এলো
এবং আমি তাকে বিছানায় শুইয়ে দিয়ে তার পাশে বসে মাথাটিপতে লাগলাম
কতক্ষন পর ও বলল ভাইয়া আমার শরীর ব্যাথা করছে আর তুমি আমার মাথাটিপছ?
তখন আমি তার পিঠ মালিশ করতে লাগলাম এবং আস্তে আস্তে বোনের জামার ভিতর দিয়েহাত ঢুকিয়ে দিলাম
দেখলাম তার নিঃশ্বাস ঘন হয়ে আসছে
তখন আমি আমার হাত টা আরওএকটু এগিয়ে তার বুকের কাছে নিয়ে গেলাম
এবং দেখলাম বোন চোখ বন্ধ করে জোরে জোরেনিঃশ্বাস নিচ্ছে
আমি তখন একটা হাত বোন এর দুধ এর উপর নেয়ে আস্তে আস্তে টিপতেলাগলাম
দেখি বোন উ...উ ....আ ....হ শব্দ করছেআমি তখন আস্তে করে একটা হাততার পায়জামার উপর দিয়ে তার প্যান্টির ভতরে ঢুকিয়ে দিলাম এবং একটা আঙুল তার যোনিতেপ্রবেশ করালাম
ও তখন আর থাকতে না পেরে জোরে জোরে ও .ওওওওও... আ....আআআআ . . . .আহআহআহ করতে লাগলো
আমি তখন তার পায়জামা, পেন্টি, জামা এবং ব্রা সব থুলে দিয়েএকদম নেংটা করে দিলাম
নিজে নেংটা হয়ে ও আমাকে নেংটা করতে ব্যাস্ত হয়েপড়ল
আমার আন্ডারওয়্যার খোলার পর আমার উত্তেজিত ৮" খাড়া বাড়া দেখে ও বাক হারা হয়েগেল
বলল . . . . বাব্বাহ ..... এতো বড় আর এতো মোটা . . . .!!! তোমার বউ খুব সুখিহবে
আমি বললাম, আমার বউ এর কথা তোকে ভাবতে হবে না, আপাততঃ তুই সুখি হলেইহবে
ও বলল, এতো মোটা !!! ঢুকবে কি করে? ব্যথা পাবো না?
আমিবললাম, দূর পাগলি?
এক বার নিলেই বুঝতে পারবি
প্রথম একটু ব্যাথা পাবি, তারপরআর বের করতেই চাইবি না
সে আমার বাড়াটা নিয়ে চুষতে শুরু করলো। কিছুক্ষন চোষার পরআমি আমার বাড়া বোনের যৌনাঙ্গে রেখে দিলাম এক ধাক্কা। বোন তখন হঠাৎ ব্যাথায় চিৎকারকরে উঠে বলল ভাইয়া আস্তে আস্তে কর, আমি বললাম একটু সহ্য কর এখনই ভালো লাগবে এবং আমিজোরে জোরে ঠাপাতে লাগলাম। একটু পর বোনের চেহারা আনন্দে ও উত্তেজনায় উজ্জল হয়ে আসতেলাগলো এবং সে বলতে লাগলো ভাইয়া আরো জোরে ভাইয়া আরো জোরে . . . . . আগে কেন চোদাচুদিকরি নাই ইত্যাদি ইত্যাদি
এইভাবে প্রায় ১০ মিনিট ঠাপানোর পর আমি আমার বাড়ার রসবোনের মুখে ফেললাম, বোন আমার বাড়ার বস চেটে সাফ করে দিল। আমি বোন এর উপর পড়ে রইলামবোনকে জড়িয়ে ধরে
বোন আফসোস করে বলতে লাগলো আমি কেন আমার বাড়ার রস তার যোনি তেফেললাম না
আমি বললাম, তুই যদি গর্ভবতি হয়ে যাস সেই ভয়ে
তবে কাল তোকে জন্মনিরোধক পিল এনে দিব, তুই পিল খাস
তাহলে আর মাল বাইরে ফেলতে হবে না
এরপর বাতেআমরা ভাই বোনে মিলে আরও কয়েকবার চোদাচুদি করে শুয়ে পড়লাম
এরপর থেকে নিয়মিত চলতেলাগলো আমাদের দুই ভাই বোনের চোদন লীলা.