Friday 18 March 2011

আস্তে করে সাওয়ারটা খুলে দিলাম, ঝির ঝিরে বৃষ্টির মতো সাওয়ারের জল আমাদের দুজনকেই ভিজিয়ে দিল


 দরজা খুলতেই একটা মিষ্টি গন্ধ আমার ঘ্রাণ শক্তিকে আঘাত করল, সমনে তনু দাঁড়িয়ে, আজকে ও খুব একটা বেশি সাজে নি, হাল্কা মেকআপ করেছে, কপালে ছোট্ট একটা বিন্দির টিপ, চোখের কোনে হাল্কা কাজলের রেখা, চেখ দুটো শ্বেত করবীর ওপর যেন কালো বোলতা বসে আছে, আমি একদৃষ্টে ওর দিকে কিছুক্ষণ তাকিয়ে রইলাম। ও মিটি মিটি হাসছে।

কি হলো, ভেতরে যেতে বলবে না, এখানে দাঁড়িয়ে কি......


সরি
ও ভেতরে এলো, ওর পরনে আজ টাইট জিনস, কোমরবন্ধনীর একটু ওপরে বেল্ট দিয়ে বাঁধা, ওপরে একটা শর্ট গেঞ্জি পরেছে। তনুকে আজ দারুন দেখতে লাগছে । সেন্টার টেবিলে ব্যাগটা নামিয়ে রেখে বলল, কিছু খেয়েছো, মাথা দুলিয়ে বললাম, হ্যাঁ, চাউমিন।
ও পায়ে পায়ে ভেতরের ঘরে চলে এলো, বিছানা অগোছালো, সত্যি তোমার দ্বারা আর কিছু হবে না।
কেনো
একটু বিছানাটা পরিষ্কার করতে পারো না
সময় কোথায়
দেখলাম তনু টান মেরে এর শরীর থেকে গেঞ্জিটাখুলে ফেললে, ওর সুঠাম বুকে কালো রংয়ের ব্রা চেপে বসে আছে, বিছানায় বসে কোমর থেকে জিনসটা খুলে ফেলল, পেন্টিটাও আজ কালো রংয়ের পরেছে, ওকে আজ দারুন সেক্সি লাগছে, আমার বুকের ভাতরটা কেমন যেন কেঁপে উঠল, হঠাৎ আমি কিছু বোঝার আগেই আমার টাওয়েলটা খুলে দৌড়ে বাথরুমে চলে গেল আমি ওর দিকে অবাক হয়ে তাকিয়ে রইলাম

নেংটো অবস্থাতেই বিছানাটা গুছিয়ে নিলাম, মিনিট দশেক পরে, তনু বাথরুম থেকে চেঁচিয়ে ডাকল শোন একবার দরজার কাছে এসো

আমি বললাম, কেনো

আরে বাব এসো না, তারপর বলছি

আমি বাথরুমের দরজার সামনে গিয়ে নক করতেই তনু দরজা খুলে আমার দিকে তাকিয়ে অবাক হয়ে তাকিয়ে রইল

কি দেখছো

তুমি এখনো নেংটো!

হ্যাঁ

হ্যাঁ মানে তোমার পরার মতো কিছু নেই

সেই তো আবার খুলতে হবে, তাই পরলাম না, আর টাওয়েলটা খুলে নিয়ে তুমি এমন ভাবে দৌড় লাগালে.....

তনু খিল খিল করে হেসে উঠল, ওর চোখে মুখে এখন আর প্রসাধনের কোন চিহ্ন নেই, চুলটা মাথার মাঝখানে চূঢ়ো করে খোঁপা করেছে
কপালে বিন্দু বিন্দু জলের কনা। আমাকে হাত ধরে ভেতরে টেনে নিল, সাওয়ারটা হাল্কা করে ছাড়া রয়েছে। আমাকে সাওয়ারের তলায় দাঁড় করিয়ে, আমার বুকে আলতো করে একটা চুমু খেলো, আমি একটু কেঁপে উঠলাম, আমাকে সাপের মতো জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট রাখাল, সাওয়ারের বিন্দু বিন্দু জল আমার মাথা ভিঁজিয়ে গাল বেয়ে গড়িয়ে পরছে।

তনুর নিরাভরন দেহটা দুচোখ ভরে দেখছিলাম, তনু আমার চোখে চোখ রাখল হাতটা চলে গেলো আমির নাভির তলায়, একটু কেঁপে উঠলাম।

বাঃ বাঃ এরি মধ্যে জেগে উঠেছে দেখছি।

ওর আর দোষ কোথায় বলো ৭দিন উপোস করে আছে।

তাই বুঝি।

আমি তনুর কপালে ঠোঁট ছোঁয়ালাম, তনু চোখ বন্ধ করলো, চলো ঘরে যাই, তনু চোখ খুললো, অনেক না বলা কথা ওর চোখের গভীরে, চোখের ভাষায় ও বুঝিয়ে দিল না এখানে।

আমি হাত বারিয়ে সাওয়ারটা অফ করে দিলাম, তনু আমার ঠোঁটে ঠোঁট রাখল , আজকে ওর ঠোঁট দুটো যেন আরো নরম লাগছে, আমার হাত ওর নিরাভরণ পিঠে খলা করছে, তনু ঠোঁট থকে বুকে আস্তে আস্তে নিচে নামছে, শেষে হাঁটু মুরে নীল ডাউনের মতো বসে আমার যন্ত্রে হাত রাখলো আমি চোখ বন্ধ করলাম, একটা হাল্কা আবেশ সারা শরীরে খেলা করে বেরাচ্ছে, আমার সোনার চামড়াটায় টান পড়তেই চোখ মেলে তাকালাম, মুন্ডিটা বার করে তনু ঠোঁট ছোওয়ালো, সারা শরীরে কাঁপন জাগল, কতোক্ষণ ধরে যে চুষেছিল খেয়াল নেই, আমি ওর মাথার দুই পাশ চেপে ধরে ওর মুখের মধ্যেই ছোট ছোট ঠাপ মারছিলাম,

চোখ মেলে তাকিয়ে আবেশের সুরে বললাম আজ কি তুমি একাই করবে আমাকে করতে দেবেনা।

মুখের মধ্যে আমার সোনাটা চুষতে চুষতে ও মাথা দুলিয়ে বলল না।

আমি শীৎকার দিয়ে বলে উঠলাম এবার ছাড়ো আমার কিন্তু হয়ে যাবে

ও মুখ থেকে বার করতেই আমি আমার নিজেরটা দেখে অবাক হয়ে গেলাম, এতো বড়ো আমারটা ! আমি ওকে দাঁড় করিয়ে বুকের সঙ্গে জড়িয়ে ধরলাম , প্রথমে কপালে তারপর ওর ঠোঁটে, তারপর ওর বুকে এসে থামলাম, আমার অজান্তেই হাতটা চলে গেল ওর পুষিতে, হাল্কা চুল উঠেছে ওর পুশিতে, এমনিতে ও পুশির চুল রাখে না, হয়তো দুদিন কামায়নি, আমার হাতের স্পর্শে ও কেঁপে উঠল, অনি ঐভাবে আঙ্গলি করো না আমার বেরিয়ে যাবে, আমি তখনো ওর বুকে ঠোঁট ছুঁইয়ে চুষে চলেছি, পুষি থেকে হাত সরিয়ে ওর কটি তালের মতো পাছায় হাত রাখলাম দু একবার চটকাতেই ও বেঁকে বেঁকে উঠল ওর কপালে ঠোঁট ছোওয়ালাম, চোখ বন্ধ, ঠোঁট দুটি থির থির করে কেঁপে উঠল।

অনি আর পারছি না এবার করো।

আমি আমার পুরুষটু লিঙ্গটা ওর পুষিতে ঠেকিয়ে দুবার ওপর নীচ করলাম, তনু আমার আষ্টেপৃষ্ঠে জাপটে ধরল মুখ দিয়ে হিস হিস শব্দ করে বলল, অনি ঢোকাও না।

আমি ওর বাঁপাটা একটু তুলে ধরে আমার শক্ত হয়ে ওঠা লিঙ্গটা ওর পুষিতে রাখলাম, ওর পুষিটা কামরসে টইটুম্বুর, বেশি কষ্ট করতে হলো না। একবারের চেষ্টাতেই ভেতরে ঢুকে গেলো।

মুখ থেকে দুজনেরই বেরিয়ে এলো আঃ।

তনুকে কোলে তুলে নিলাম, তনু দুহাত দিয়ে আমাকে জাপ্টে ধরেছে ওর ঠোঁট আমার কানের লতি নিয়ে খেলা করছে। আমি নীচ থেকে ওকে হাল্কা ভাবে তল ঠাপ দিতে লাগলাম । পাছা দুটো খামচে ধরে, মাঝে মাঝে ওর পোঁদের ফুটোর মধ্যে আঙ্গুল চালালাম, তনু আমার বুকের মধ্যেই কেঁপে কেঁপে উঠল, মুখ দিয়ে হাল্কা শব্দ, অনি আর পারছি না। ওর পুষির ভেতরটা এখন প্রায়১০৫ ডিগ্রী সেন্টিগ্রেড, আমার সাত ইঞ্চিশক্ত বাঁড়া প্রায় গলে যাবার উপক্রম, আমি যত ঠাপের গতি বারাচ্ছি তনু তত আমাকে আরো শক্ত করে জাপ্টে ধরছে, একসময় ও প্রচন্ড জোড়ে কেঁপে কেঁপে উঠল, আমার বাঁড়ার গাবেয়ে ফোঁটা ফোঁটা রস গড়িয়ে পরছে, আমার ঠোঁটে ঠোঁট রেখে ও চকাস চকাস শব্দে চুষতে লাগল, আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম, দুজনের গায়ের জল কখন শুকিয়ে গেছে, জানিনা। তনু দু পা দিয়ে আমার কোমরটাকে শক্ত করে পেঁচিয়ে ধরলো, ওর ঠোঁট আমার বুকে আমার ওর কানের লতিতে একটা কামড় দিয়ে বললাম, তনু এবার আমার বেরোবে বার করে নিই ও বুকের মধ্যে মুখ ঘসতে ঘসতে বলল, না, আমি ওর পাছাচেপে ধরে গোটকয়েক ঠাপ মারার পরেই আমার লিঙ্গটা কেঁপে কেঁপে উঠল আমার হাতদুটো আলগা হয়ে এলো তনু আমাকে শক্ত করে ধরে ও কতকগুলো ঠাপ মারলো বেশ কয়েকটা ঠাপ মারার পর দেখলাম ও-ও কেঁপে কেঁপে উঠল।

বেশ কিছুক্ষণ দুজনে দুনকে এভাবে জাপ্টে ধরে দাঁরিয়ে রইলাম। তনু আমার বুকে মুখ ঘোসে চলেছে।

আস্তে করে সাওয়ারটা খুলে দিলাম, ঝির ঝিরে বৃষ্টির মতো সাওয়ারের জল আমাদের দুজনকেই ভিজিয়ে দিল

People you may like also:
1. nawsheen--- Bangladeshi Popular model and RJ hot and sexy photos
2. Hot picture of BD model girl- PROVA Part-1
3. Hot picture of BD model girl-MONALISA
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner