Wednesday 23 March 2011

‘তুমি শুধু আমার গুদটা চুষে দাও,বাকি সব কিছু আজ আমি করব’।

গ্লাস খালি হয়ে গিয়েছিল, ভরে নিয়ে পরের দানের তাস দিলাম। এবার মিনু জিতল। ও বলল এবার আমিও তোমাকে দিয়ে আজেবাজে কাজ করাব। আমি রগড় করে বললাম, হুকুম করুন মহারানী। মিনু বলল যে আমার ঠাটানো বাঁড়াটা দিয়ে ওর পা থেকে মাথা পর্যন্ত শুড়শুড়ি দিতে হবে। আমি জোহুকুম মহারাণী বলে ওকে শুয়ে পরতে বললাম। তারপর আমার ঠাটানো বাঁড়াটা ধরে ওর বাঁ পায়ের বুড়ো আঙুলে ছোঁয়ালাম। ওখান থেকে আলতো করে উঠতে উঠতে গুদের মুখে বার তিনেক ঘষলাম। ও হিস্ হিস্ করে উঠতেই আবার ওঠা শুরু করলাম। পেটের নাভীতে কয়েকটা ঠাপ মেরে আবার এগোলাম। বাঁ মাইয়ের পর পৌছে বোঁটার চারপাশে বার কয়েক বুলিয়ে তারপর বোঁটার ওপর মুন্ডিটা ঠেকিয়ে কয়েকটা ঠাপ দিয়ে এগিয়ে গেলাম। ওর ঠোঁটের উপর পৌছাতে ও টুক করে মুন্ডিটা মুখে পুরে চুষে দিল। তারপর ওর বাঁ চোখ ছুঁইয়ে কপালে উঠে একই ভাবে ডান চোখ হয়ে পা পর্যন্ত নেমে এলাম। তারপর ওর উপর শুয়ে পাছাদুটো চটকাতে চটকাতে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে নিজের জায়গায় এসে বসলাম। পরের দান আমি জিতে বললাম এটার জন্য কি করতে হবে পরে বলব। পরের দানটাও জিততে বুঝলাম সময় হয়েছে। বললাম ‘এবার তোমার সিল ভাঙ্গব, তৈরী হও’। মিনু হেসে বলল ‘কি করতে হবে বল, কিন্তু লক্ষীটি, দেখ যেন বেশী না লাগে, তাহলে একেবারে মরে যাব’। আমি বললাম ‘সিল ভাঙ্গতে তো একটু লাগবেই, গুদের সিল ভাঙ্গতে লাগেনি? তবে নিশ্চিন্ত থাক, তার কম বই বেশী লাগবে না, তাও শুধু প্রথমবার, তারপর তো শুধুই মজা’। মনে মনে ভাবলাম যে এইজন্যই তো এত কায়দা করে তোমাকে গরমের চূড়ান্ত করা।তারপর ব্যাগ থেকে এইজন্যই কিনে আনা ভেসলিনের কৌটোটা বার করে ওর পাশে গিয়ে বসলাম। ওকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে খেতে বাঁ হাতে ওর পিঠ বেড় দিয়ে ডান মাইটা টিপতে টিপতে ডান হাত দিয়ে ওর গুদ চটকাতে থাকলাম। এইরকম করতে করতেই ওকে নিয়ে দুজনেই কাত হয়ে শুয়ে পরলাম। তখন বাঁ হাতে অনেকটা ভেসলীন নিয়ে ওর পোঁদের পুটকির ওপর লাগিয়ে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ চালানোর পর দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। ঢুকিয়ে আঙুলদুটো ঘুরিয়ে ঘুরিয়ে নাড়তে লাগলাম। সামনে পিছনে, দুদিকেই আঙুল ঢুকতে এদিকে তো মিনুর আবার চোখ ওল্টানোর অবস্থা! ও বলে উঠল ‘ওঃ মাআআআগোওওওও আআআআআর পাআআআআরিইইইইই নাআআআআআআ, এএএএএবাআআআর ঠিইইইইইক মোওওওওরেএএএএ যাআআআআবোওওওওও’। তখন ওকে বললাম চার হাত পায়ে কুকুরের মত দাঁড়াতে। ও সেইমতো দাঁড়াতে দেখলাম পুঁটকিটা ঠিক খোলেনি। তাই আবার ওকে বললাম হাত দুটো ভেঙ্গে কনুইয়ের উপর ভর দিতে। ও কনুইয়ে ভর দিতে একেবারে আদর্শ অবস্থায় এলো পুঁটকিটা।

আরো কিছুটা ভেসলিন নিয়ে বাঁড়ায় লাগিয়ে হাঁটু মুড়ে ওর পিছনে গিয়ে বাঁড়াটা ওর পুঁটকিতে ঠেকালাম। সঙ্গে সঙ্গে মিনুর সারা শরীরটা শিউরে উঠল আর ও বিছানার ওপর মুখটা চেপে ধরল। এতে ওর পুঁটকিটা আরও বেরিয়ে এল। একটা মাঝারি চাপ দিতেই মুন্ডিটা পুচ করে ওর পোঁদে ঢুকে গেল। লেগেছে কিনা জিজ্ঞাসা করতে ওমাথা নেড়ে না বলল। আরও একটু চাপ দিতে ভেসলীনে পিছল বাঁড়াটা অর্ধেক ওর পোঁদে ঢুকে গেল। আবা জিজ্ঞাসা করলাম লেগেছে কিনা? মিনু হাঁফাতে হাঁফাতে বলল, ‘নাআআআ, তুউউউমিইই থাআআমলেএএএ কেএএএনওওও, পুউউউরোওওওওটাআআআআ ঢুউউউউকিইইইইয়েএএএএ দাআআআওওওওওওঃ’। ওঃ, সেকি অনুভূতি! মনে হচ্ছে বাঁড়াটা যেন একটা যাঁতাকলে আটকা পরেছে। চারদিক থেকে যেন একতাল মাখন বাঁড়াটাক পিষছে। আবার জিজ্ঞাসা করলাম লাগছে কিনা? মিনু বলল ‘ওঃ, একটু একটু লাগছে, কিন্তু আরাআআম হঅঅচ্ছে তাআআআর শওওওতোওও গুউউনেএএ বেএএশী। তুউউউমি ঠাআআআপ দাআআআও, যঅঅঅতোওওও জোওওওরেঃ পাআআআরো............ আআআমার পোঁওওওদটাআআআ ফাআআআটিয়েএএএএঃ দাআআআওঃ’।

সাহস পেয়ে মিনুর মাইদুটো দুহাতে ধরে বাঁড়াটা সজোরে টেনে এনে মারলাম রামঠাপ। মিনু সঙ্গে সঙ্গে আআআ আঃ মাআআআগো করে উঠল। আবার বাঁড়াটা টেনে এনে আবার সজোরে ঠাপ। আবার ঠাপ, আবার মিনুর শিৎকার। কয়েকবার এভাবে ঠুকে ঠুকে ঠাপানোর পর পিস্টনের মত দ্রুত ঠাপ মারতে থাকি। মিনুও ওওওওঃ কিইইই আআআআরাআআআম, ফাআআআটিইইইয়ে দাআআআওঃ, আআআমাআআর পোওওওদটাআআআআ ফাআআআটিইইইয়ে চৌচিইইইইর করেএএএএ দাওওওওঃ বলে বিছানায় মুখ গুজে ঠাপ খেতে থাকল। কিন্তু কিছুক্ষণ ঠাপ মারার পর বুঝলাম এভাবে বেশীক্ষণ বীর্য্য ধরে রাখা সম্ভব নয়। তাই ঠাপ থামিয়ে বাঁড়াটা মিনুর পোঁদে চেপে ধরে ঘষতে থাকি। এভাবে কিছুক্ষণ থাকার পর আমার বাঁড়ার ‘বমি-ভাব’ কাটতে হাত বাড়িয়ে শশাটা নিয়ে মিনুর গুদের মুখে ঠেকালাম। তারপর বাঁড়ার মুন্ডিটা পর্যন্ত বার করে এনে এনে দুদিক দিয়েই মারলাম রামঠাপ। মিনু সঙ্গে সঙ্গে ওওওরে বোওওকাআআচোওওদাআআ এএএ কিইইই কোওওওরলিইইই রেএএএ, মাআআআ গোওওও আআআমিইইই মোওওওরেএএএএ যাআআআবোওওও বলে ককিয়ে উঠল। আমি বললাম ‘লাগছে মিনু? যদি লাগে বল বার করে নিচ্ছি’।

মিনু বলল ‘খঅঅঅবোওওওরদাআআআআর নাআআআ, এএএএতোওওও আআআআরাআআআআম জীঈঈঈঈবঅঅঅনেএএএ পাআআআইইইইনিইইই, মঅঅঅঅনেএএএএ হোওওওওচচচচছেএএএ যেএএএ এএএএক সাআআআথেএএএ দুউউউটোওওও বাঁআআআড়াআআআ ঢুউউউকেএএএছেএএএ, এএএএ তুউউউউমি আআআমাআআআকেএএএ কিইইইই কোওওওওরলেএএএএ গোওওওও, আআআমিইইই যেএএএ পাআআআগোওওওল হয়েএএএএ যাআআআবোওওওও, আআআমাআআর পোওওওদটাআআআ ফাআআআটিইইইয়ে দাআআআওঃ, রঅঅঅক্তওওও বেএএএর কোওওওরেএএএ দাআআআওওও...............’

এদিকে আমার অবস্থা তো খারাপ, শশা ঢোকাতেই মনে হল মিনুর পোঁদটা যেন আমার বাঁড়াটাকে পাম্প করতে শুরু করেছে। এদিকে শশাটা যেন একটা একটা কাগজের দেওয়ালের ওপার থেকে বাঁড়ায় ঘষা খাচ্ছে। বার কয়েক পোঁদ দিয়ে বাঁড়াটা পাম্প করার পর মিনু এলিয়ে গেল। বুঝলাম ওর জল খসে গেল। আর আমিও ঠাপ দেওয়া থামিয়ে ওর দু-বগলের তলা দিয়ে হাত গলিয়ে ওর মাইয়ের বোঁটাদুটোতে প্যাঁচ দিতে থাকলাম। কিছুক্ষণ পর ও চোখ মেলে তাকাল। তারপর ফিক্ করে হেসে নিজেই পোঁদটা আগুপিছু করতে লাগল। আমিও সামনে পিছনে দুদিকেই বাঁড়া আর শশার ঠাপ আরম্ভ করলাম। মিনু যখন ওর পোঁদটা পিছনে ঠেলে তখন আমি বাঁড়াটা সামনে ঠেলি, আবার ও যখন সামনে যায় তখন আমি বাঁড়া পিছনে টেনে শশাটাও ঠেলে ওর গুদে ঢুকিয়ে দিই। কিছুক্ষণ ঠাপানোর পর বুঝলাম আমারও হয়ে এসেছে। আর বেশীক্ষণ মাল ধরে রাখা যাবে না। আস্তে ঠাপের স্পীড বাড়াতে লাগলাম। মিনিট খানেক পর সর্বশক্তি দিয়ে ঠাপানো শুরু করলাম। ঠাপ দেখে মিনুও বুঝতে পারল যে আমার মাল বেরনোর সময় হয়েছে। মিনুও পেছন দিকে পোঁদ ঠেলার গতি বারিয়ে দিল। ওর মুখ দিয়ে কেমন গোঁ গোঁ শব্দ বের হতে থাকল। আট-দশটা উড়ন ঠাপ মেরে আমি মিনুর পিঠের ওপর এলিয়ে পড়লাম। মিনুও ওঃ মাগো, আর পাআআআরছি নাআআআ গোওওওও বলে হাত আর পা সোজা করে উপুর হয়ে শুয়ে পরল। ওর পিঠের ওপর আমি, এভাবে মিনিট পাঁচেক শুয়ে থাকার পর গড়িয়ে ওর পাশে নেমে শুলাম। তারপর ওকে জড়িয়ে ধরে ওর নিচের ঠোঁটটা চুষতে থাকি। একটু পরে মিনুও আমাকে চেপে ধরে চুমুর উত্তর দিতে শুরু করল।

প্রায় পাঁচ-ছয় মিনিট চুমু খাবার পর আমি বললাম ‘কি গো, শশাটা কি তোমার ভাতার নাকি? তখন তো কত বাহানা, ঢোকাব না, ঢোকাব না, আর এখন তো গুদ থেকে বেরই করছ না............, বের কর, আমার এক দানে কাজ এখনো পাওনা আছে, মনে আছে তো?’

মিনু শশাটা গুদ থেকে বার করে কপট রাগ দেখিয়ে বলল ‘বাব্বাঃ, এখনও তোমার বদ মতলব শেষ হলো না? এখন আবার কি ফন্দি আঁটছ’।

আমি বললাম ‘প্রথমে শশাটাকে, তারপর আমার বাঁড়াটাকে চেটে আর চুষে সাফ করে দাও’।

মিনু একটু হেঁসে আমার পিঠে একটা ছোট্ট কিল মেরে বলল ‘উঃ, তুমি পারও বটে’!

বলে উঠে বসে হাতে শশাটা ধরে মুখের কাছে নিয়ে গিয়ে আমার দিকে তাকিয়ে জীভটা বার করে গোড়ার থেকে আগা পর্যন্ত চেটে আবার একটু ঘুরিয়ে নিয়ে একই ভাবে চেটে চেটে চারদিকের রসটা পরিস্কার করে নিল। তারপর শশাটার গোড়াটা ধরে আস্তে আস্তে আগাটা যতটা পারে মুখে পুরে নিল। তারপর ওটা আইসক্রীম চোষার মত একবার বাইরে আর একবার ভেতরে করতে থাকল। এরমধ্যে আমি বোতল থেকে শেষ পেগটা বানিয়ে নিলাম। মিনু এবার শশাটা নিয়ে আমার চোখের সামনে এনে ঘুরিয়ে ফিরিয়ে দেখাল পুরো চকচক্ করছে।

তারপর ও গ্লাসটা নিয়ে একটা লম্বা চুমুক দিয়ে ঝুঁকে পড়ে আমার বাঁড়াটা ধরে জীভ বার করে গোড়া থেকে চাটতে চাটতে উপর দিক দিয়ে মুন্ডিতে উঠল। মুন্ডিতে এসে জীভটা ছুঁচলো করে ছেঁদাটাকে খোঁচাতে থাকল। ওঃ, আমি তো চোখে অন্ধকার দেখছি। আপনা থেকেই মুখ দিয়ে বেরিয়ে এল ‘ওওওরেএএএ মাআআআগীঈঈঈ এএএ কিইইই কঅঅঅরছিইইইস্ স্স্ রেএএএ, আআআর যেএএএ পাআআআরছিইইইই নাআআআ থাআআআকতেএএএএ............’। তারপর আবার মিনু বাঁড়ার গোড়ায় গিয়ে এবার নিচের দিক, অর্থাৎ যেদিকে নালিটা থাকে সেইদিক দিয়ে চাটতে চাটতে উঠে মুন্ডিতে পৌঁছে হাঁ করে বাঁড়ার প্রায় অর্ধেকটা মুখে ঢুকিয়ে নিল। তারপরই তীব্র বেগে মাথা উপর নীচ করে চুষতে আরম্ভ করল। আমিও উত্তেজনায় থাকতে না পেরে বলে উঠলাম ‘ওওওরে গুউউউদ মাআআআরাআআআনিইইই, এএএ কীঈঈঈঈ কোওওরছিইইইস্ রে, সঅঅঅব রঅঅঅস কিইইই আআআআজইইই টেএএএনেএএএ নিইইইবিঈঈঈ, তোওওওকেএএএএ যেএএএ আআআআমিইইই আআআআরওওও চুউউউদতেএএএ চাইইইই, এএএএকটুউউউউ তোওওও বাঁআআআচিইইইয়েএএএ রাআআআআখ্............’। কিছুক্ষণ চোষার পর মিনু বাঁড়াটা বার করে মুন্ডিটা দিয়ে নিজের মাইয়ের বোঁটার উপর ঠোনা মারতে থাকল.........।

রাত্রে মিনুর গুদ আর গাঁড় আরও একবার করে মারার পর রাত প্রায় আড়াইটে নাগাদ নেংটো অবস্থায় দুজনে জড়াজড়ি করে ঘুমালাম। সকালে ঘুম ভাঙ্গল এক অসহ্য সুখের আবেশে। চোখ খুলে দেখি বাঁড়া ঠাটিয়ে পুরো কলাগাছ......... মিনু পায়ের কাছে বসে ওটাকে চুষে চলেছে। আমি চোখ খুলতে বলল ‘বাব্বাঃ, বড়কত্তার কি ঘুম, ছোটকত্তার ঘুম ভেঙ্গে ব্যায়াম আরম্ভ হয়ে শেষ মুখে, বড়কত্তার ঘুম আর ভাঙ্গে না’। আমি বললাম ‘ছোটকত্তার ব্যায়াম নিয়ে বড়গিন্নি যা ব্যস্ত, বড়কত্তা না উঠে পারে? তা বড়গন্নি এখন কি করতে চায়’? মিনু বলল ‘বড়গিন্নির কোনও মত নেই। এখন ছোটগিন্নির সতীন নতুন পাওয়া স্বাদ আর একবার নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পরেছে’। আমি বললাম ‘তা যা করার সেই করুক, ছোটকত্তা তো তৈরী’।

মিনু তখন বাঁড়াটাকে ডান হাতে ধরে পাছা উঁচু করে পোঁদের ফুটোয় ঠেকিয়ে বসে পড়ল। দেখি ও পোঁদ মারানোর জন্য পোঁদে ভেসলীন লাগিয়ে তৈরী হয়েই ছিল। বাঁড়ার মুন্ডিটা সুড়ুৎ করে ভেসলীনে পিচ্ছিল পোঁদের ফুটোয় ঢুকে গেল। তারপর মিনু চাপ দিয়ে পুরো বাঁড়াটা পোঁদে ঢুকিয়ে নিয়ে আমার তলপেটের ওপর চেপে বসল। তারপর পোঁদটাকে আমার তলপেটের ওপর গোল করে ঘষে নিয়ে পরে ওটাকে উঁচু করে বাঁড়ার মুন্ডির কাছে নিয়ে গেল। তারপর সজোরে চেপে বসল। বাঁড়াটা ভচাৎ করে মিনুর পোঁদে ঢুকে গেল। এইভাবে বারবার ওপর নিচ করে ও পোঁদ মারাতে থাকল। ওর কায়দা দেখে আমি আর থাকতে না পেরে বলে উঠলাম ‘বাব্বাঃ, এ তো দেখি পাকা পোঁদ-মারানি, এদিকে কত কথা, ব্যথা লাগবে, পোঁদ মারাব না, লাগলে বাঁড়া বার করে নিতে হবে............’।

মিনু বলল ‘না, আসলে এতদিন কোনদিন যদি প্রচণ্ড গরম হয়ে যেতাম সেদিন এক বান্ধবীর কাছ থেকে ব্লু-ফিল্মের সিডি নিয়ে গিয়ে মাল খেতে খেতে দেখতাম আর গুদে শশা ঢোকাতাম। এখন ওগুলোতে নানা রকম কায়দায় করা, পোঁদ মারা, এসব দেখে মনে হত যে কিরকম লাগে ঐভাবে করলে। আর তুমি যখন বললে যে আমার পোঁদ মারবে, প্রথমে ভয় লাগল যে কি রকম হবে কে জানে? অন্য বান্ধবী যারা পোঁদ মারিয়েছে তারা বলত প্রচন্ড ব্যথা লাগে, এমনকি যতবার মারায় ততবারই লাগে’।

আমি বললাম ‘বান্ধবী সিডি পেত কোথা থেকে’?

মিনু বলল ‘ওর স্বামী খুব ব্লু-ফিল্ম দেখতে ভালবাসে, তাই ওদের বাড়িতে সব সময়েই তিন-চারটে সিডি মজুত থাকে’।

আমি বললাম ‘আচ্ছা, তা এইখানে আমার সাথে কেমন লাগল বল’।

মিনু আমার বুকের ওপর শুয়ে পরে আমার ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে বলল ‘সারা জীবনে এমন মজা পাইনি গো...... মনে হচ্ছে আজ আমার গুদ-পোঁদ ধন্য হয়ে গেল’।

আমি বললাম ‘ফুলসজ্জার দিন তো নিশ্চয় এর থেকে বেশী মজা পেয়েছিলে’।

মিনু বলল ‘দূউউর, এল, এসে দুবার মাই টিপে সোজা শাড়ি তুলে ভরে দিয়েছিল। কাল পোঁদ মারিয়ে ব্যথা পাইনি, আর সেদিন ব্যথার চোটে পরদিন হাঁটতে পারি নি। বাঁড়া ঢুকিয়ে যে গুদের জল খসে, তা তোমার বাঁড়া দিয়ে চুদিয়ে বুঝেছি। আর এক দিন-রাতে যে এতবার জল খসতে পারে, তা আমি কোনও দিন চিন্তাও করতে পারি নি’। বলতে বলতে হঠাৎ মিনু ওঃ ওঃ উউউরিইইই মাআআআ গোওওও, মঅঅঅরেএএএএ গেএএএলাআআআম গোওওওও, আআআর পাআআআরছিইইইই নাআআআ গোওওও বলে সজোরে পাছা তুলে ঠাপাতে আরম্ভ করল। ওর হয়ে এসেছে বুঝতে পেরে আমিও নিচের থেকে মিনুর মাইদুটো ধরে চটকাতে চটকাতে কোমড়-তোলা দিতে থাকি। মিনু যেন তখন পাগল হয়ে গেছে, ওর চোখ দুটো উল্টে সাদা অংশটা দেখা যাচ্ছে, নাকের পাটা ফুলে গেছে, প্রচন্ড জোরে ফোঁস-ফোঁস করে নিঃশ্বাস পড়ছে আর ঠাপের তালেতালে মাথাটা ডানদিক ও বাঁদিকে ভীষণ জোরে ঝাঁকাচ্ছে।

প্রথম চোটে আমার বীর্যটা ওর পোঁদে পরতেই ও চট্ করে পোঁদ থেকে বাঁড়াটা বার করে মুখে নিয়ে চুষতে আরম্ভ করল। আর ঝলকে ঝলকে বীর্যটা মুখে পরতে বীর্যটা খেয়ে নিয়ে চেটে চেটে বাঁড়াটা পরিস্কার করে দিল।

তারপর দুজনে উঠে পায়খানা করে দাঁত ব্রাশ করে, জামাকাপড় পরে বেড়লাম। একটা রেস্টুরেন্টে জলখাবার খেয়ে বিচে গেলাম। খুবই ইচ্ছা করছিল যে জলে নামি। কিন্তু চান করার মত কাপড়জামা না থাকায় সে ইচ্ছা ত্যাগ করলাম। তার বদলে হাঁটতে হাঁটতে ঝাউবনের দিকে এগিয়ে গেলাম। ঝাউবনের মধ্যে বেশ কিছুটা ঢুকে নির্জন জায়গা দেখে একটা ঝোপের আড়ালে গিয়ে মিনুকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোট চেপে ধরে জীভটা ঠেলে ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম। মিনুও সঙ্গে সঙ্গে জীভটা চুষতে শুরু করল। আমার বাঁ হাতটা দিয়ে মিনুর পাছাটা টিপতে টিপতে ডান হাত দিয়ে ওর একটা মাই ধরে চটকাতে থাকি। মিনুও প্যান্টের ওপর দিয়েই বাঁড়াটাকে চটকাতে থাকে। ইচ্ছে ছিল এখানেই খোলা আকাশের নিচেই একবার করার, কিন্তু কিছুদূরে দুজন লোকের গলার আওয়াজ পেতে কাপড়চোপড় সামলে নিয়ে দেখি স্থানিয় লোকেদের শর্টকাট রাস্তা ওটা। তাই বিচে চোদার চিন্তা ছেড়ে এদিক ওদিক কিছুক্ষণ বিচে ঘুরে হোটেলে ফিরলাম।

হোটেলে ঘরে ঢুকে একটা সিগারেট ধরিয়ে খাটে বসে মিনুকে বললাম এক এক করে সব জামাকাপড় খুলতে বললাম। ও শাড়ির আঁচলটা কাঁধ থেকে নামিয়ে আমার হাতে দিল। তারপর ঘুরতে ঘুরতে পিছিয়ে গিয়ে শাড়িটা খুলে ফেলল। তারপর একটা একটা করে ব্লাউজের বোতাম খুলে ব্লাউজটা গা থেকে বার করে মেঝেতে ফেলে দিল। তারপর এসে আমার কোলের ওপর বসল। আমি ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে মাইদুটো ব্রায়ের ওপর দিয়েই বার কয়েক টিপে ব্রায়ের হুকটা খুলে দিলাম। ও আমার কোল থেকে নেমে সামনে গিয়ে ব্রাটাও খুলে ফেলে দিল। তারপর শায়ার কষিটা খুলে হাত দড়িটা ছেড়ে দিতেই শায়াটাও খুলে পড়ে গেল।

তারপর মিনু এগিয়ে এসে আমার দুপায়ের ফাঁকে দাঁড়িয়ে একটা একটা করে আমার জামার বোতামগুলো খুলে জামাটা খুলে নিল। তারপর আমার গেঞ্জীটাও মাথার উপর থেকে গলিয়ে বার করে দিল। তারপর প্যান্টের বোতাম আর চেন খুলে নিয়ে একসঙ্গে প্যান্ট আর জাঙ্গিয়া ধরে খুলতে খুলতে নিজেও হাঁটু গেড়ে বসে পড়ল। তারপর আমার বাঁড়ার গোড়াটা ধরে বাঁড়াটা মুখে করে মাথাটা সামনে পিছনে করে চুষতে থাকল। কিছুক্ষণ চোষার পর বাঁড়াটা মুখ থেকে বার করে গোড়ার থেকে আগা পর্যন্ত জীভের ডগা দিয়ে চেটে আমাকে শুয়ে পড়তে বলল।

আমি শুয়ে পড়তে ও নিজে প্যান্টিটা খুলে ভেসলীনের শিশিটা নিয়ে বিছানায় উঠে এল। তারপর বলল, ‘তুমি শুধু আমার গুদটা চুষে দাও,বাকি সব কিছু আজ আমি করব’। বলে আমার মাথার দুপাশে পা দিয় বসে গুদটা আমার মুখের ওপর রেখে সামনে ঝুঁকে পড়ে সিস্কটি নাইন পোজিসনে আমার বাঁড়াটা চুষতে আরম্ভ করল। কিছুক্ষণ ধরে দুজনেই চোষার পর আমার বাঁড়াটা শক্ত লোহা হয়ে উঠল আর ওর গুদে রসের বন্যা বইল। তখন আমি বললাম যে হোটেলের ঘর ছাড়তে হবে, তাড়াতাড়ি শেষ করাই ভাল। শুনে মিনু একটু হতাশ হলেও বলল ঠিক আছে। বলে ও উঠে প্রথমে আঙ্গুলে করে ভেসলীন নিয়ে নিজের পোঁদের ফুটোয় ভাল করে লাগিয়ে নিল। তারপর আমার কোমড়ের দুপাশে পা দিয়ে বসে নিজের পাছাটা উঁচু করে আমার বাঁড়াটা ধরে গুদে ঢুকিয়ে নিল। ঢোকানর পর শুরু হল কোমড় তোলা দিয়ে ঠাপ। গুদটা তুলে বাঁড়ার মাথা পর্যন্ত এনে আবার এক ঠাপে পুরোটা ঢুকিয়ে নেয়। এইভাবে গোটা দশেক ঠাপ মেরে গুদটা আমার বাঁড়ার ওপর চেপে ধরে বাটনা বাটার মত ঘষতে লাগল। কিছুক্ষণ এইভাবে ঘষে তারপর বাঁড়াটাকে গুদ থেকে বার করে একহাতে ধরে কোমড়টা উঁচু করে পোঁদের ফুটোয় সেট করে বসে পড়ল। বাঁড়াটা যেন একটা টাইট ভাইসের মধ্যে আটকা পড়ল। তারপর আবার কোমড় তুলে তুলে ঠাপ আরম্ভ হলো। কিন্তু হোটেলের ঘর ছাড়ার তাড়া থাকায় বেশীক্ষণ রসিয়ে রসিয়ে করা গেল না। বার তিনেক একবার গুদ, আর একবার পোঁদ, এইভাবে করে শেষে গুদে ভরে সজোরে ও ঠাপ মারা শুরু করল। আমি শুয়ে শুয়েই দুহাত দিয়ে ওর মাইদুটো চটকাতে থাকলাম। প্রায় মিনিট ২০ এইভাবে ঠাপানোর পর হঠাৎ ওর স্পিড বেড়ে গেল। বুঝলাম ওর জল খসার সময় হয়ে গেছে। আমারও হয়ে এসেছিল। তাই তলার থেকেই কটা উড়ন ঠাপ ঠাপ দিয়েই বীর্য ছেড়ে দিলাম। মিনুও আমার বুকের উপর শুয়ে গুদের দেওয়াল দিয়ে বাঁড়াটা পিষতে পিষতে জল ছেড়ে দিল।

মিনিট পাঁচেক ওইভাব জড়াজড়ি করে শুয়ে থাকার পর উঠে জামাকাপড় পরে ব্যাগ গুছিয়ে চেক আউট করলাম।

পরিশিষ্ট - তারপর কোলকাতায় ফিরে আমাদের এই উদ্দাম সম্পর্ক আরো তিন বছর ছিল। তারপর মিনুর মেয়ের বিয়ের সম্বন্ধ করার সময় কানাঘুষোয় আমাদের সম্পর্কের কথা ওঠে। তখন আমরা দুজনে ঠিক করি যে আমাদের সুখের জন্য ওইটুকু মেয়ের জীবন নষ্ট করা ঠিক হবে না। তাই আমরা পরস্পরের জীবন থেকে সরে যাই, যদিও মিনুর স্মৃতি আজীবন আমার বুকের মধ্যে থাকবে।


You may like also:
1. আপার বুকের স্পর্শ আমাকে ঘুমাতে দিচ্ছিল না।
2.ব্লাউজ খুলা মাত্রই তমা মাসির পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে!
3."কি বলিস, আমি কি আমার শ্বশুর কে এখন থেকে রেগুলার চোদা দেব?"
4.Mamato Bon K Chuda
5.আস্তে করে সাওয়ারটা খুলে দিলাম, ঝির ঝিরে বৃষ্টির মতো সাওয়ারের জল আমাদের দুজনকেই ভিজিয়ে দিল
MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY MORE GALLERY
Get Paid To Promote, Get Paid To Popup, Get Paid Display Banner